ইরফান খানের ‘হিন্দি মিডিয়াম টু’

ইরফান খানের ‘হিন্দি মিডিয়াম টু’

সাকেত চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিটি রীতিমত হইচই ফেলে দিয়েছিল বলিউডে। ২০১৭ সালের ১৯ মে সারা ভারতে মুক্তি পেয়েছিল ছবিটি। ২৩ কোটি নির্মাণ ব্যয়ের সে ছবিটি ঘরে তুলেছিল ১০৩ কোটি টাকা। ওই ছবির মূল ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা ইরফান খানকে। তার পাঁচ বছর বয়সী মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন দিশীতা সেহগাল।
বছর না পেরোতেই তৈরি হচ্ছে ব্লকবাস্টার সে ছবির দ্বিতীয় সিক্যুয়েল ‘হিন্দি মিডিয়াম টু’। এই ছবিতেও থাকছেন ইরফান খান। কিন্তু বদলে যাচ্ছে তার মেয়ের চরিত্রটি। পরিচালক সাকেত চৌধুরীর দ্বিতীয় কিস্তিতে এবার ইরফানের মেয়ের ভূমিকায় থাকবেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান।এক দম্পতির কন্যাকে ভালো নামী ইংরেজি মিডিয়াম স্কুলে ভর্তি করানোর গল্প ঘিরে তৈরি হবে ‘হিন্দি মিডিয়াম টু’। ছবির বিষয়বস্তু দর্শক-সমালোচকদের মনে এমন ভাবে জায়গা করে নিয়েছে যে, ইতিমধ্যেই নাকি বলিউডে এই ছবির সিক্যুয়েল নিয়ে তোড়জোড় শুরু হয়ে গেছে।ছবির প্রযোজক দীনেশ বিজন ‘হিন্দি মিডিয়াম’ এর দ্বিতীয় কিস্তি বানানোর জন্য পাক্কা পরিকল্পনা কষে রেখেছেন বলে ইউনিট সূত্রে খবর। প্রথম পর্বের ছবির গল্পের অভিনেতা ইরফানের পাঁচ বছরের কন্যা ‘প্রিয়া’ দ্বিতীয় পর্বে হাজির হবেন একজন টিন-এজার হিসেবে। আর ইরফানের সেই টিন-এজার কন্যার চরিত্রেই অভিনয় করতে চলেছেন সারা আলি খান।
যদিও ছবিতে অভিনয়ের ব্যাপারে এখনও কেউই মুখ খোলেননি। কেননা, প্রযোজকের কাছের একটি সূত্র জানাচ্ছে, ছবির কাস্টিং নিয়ে এখনও নাকি চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। তবে সারার নাম সবার আগে ভাবা হয়েছে এটা নাকি এক প্রকার নিশ্চিত। এদিকে প্রযোজক দীনেশ জানিয়েছেন, ‘সবেমাত্র ‘হিন্দি মিডিয়াম টু’ এর স্ক্রিট তৈরি হয়েছে। শুটিং শুরু হবে আগামী আগস্ট থেকে।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment